মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অনার্সের ফলাফলেও শীর্ষে দারুননাজাত

প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী বিশ^বিদ্যালয় কুষ্টিয়া’র অধীনে অনুষ্ঠিত অনার্স ১ম, ২য় এবং ৩য় বর্ষের ফলাফলে দারুননাজাত সিদ্দীকিয়া কামিল মাদরাসা এবারও শীর্ষস্থান দখল করেছে। মোট আটটি এ প্লাসসহ শতভাগ পাশ করে শীর্ষস্থান দখল করে রেখেছে প্রতিষ্ঠানটি।
এ প্লাসপ্রাপ্তরা হলো ৩য় বর্ষের (শিক্ষাবর্ষ ২০১০-১১) আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. ইবরাহীম খলিল, মো. নূরুল হুদা এবং আল হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. জাবের আল হাসান, মো. মুজাহিদুল ইসলাম। ১ম বর্ষের (শিক্ষাবর্ষ ২০১২-১৩) আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. মুরশিদুল বাশার এবং আল হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. হাবীবুর রহমান, মো. ওবায়দুল্লাহ ও মো. হিফজুর রহমান। ১ম বর্ষে সারাদেশের সর্বমোট ৫ টি এ প্লাসের মধ্যে ৪টিই এ মাদরাসার দখলে।
উল্লেখ্য যে, ২০১৬ সালের আলিম পরীক্ষার ফলাফলেও ২০৬টি এ প্লাস পেয়ে শীর্ষে ছিল এ প্রতিষ্ঠানটি। মাদরাসার অধ্যক্ষ মাওলানা আ খ ম আবুবকর সিদ্দীক বলেন, ‘দ্বীনি পরিবেশ, ছাত্রদের নিয়মিত অধ্যবসায়, শিক্ষকদের কর্তব্যনিষ্ঠা, দলীয় রাজনীতিমুক্ত পরিবেশ এবং সর্বোপরি আল্লাহর অশেষ রহমত এ সাফল্যের মূল ভিত্তি।’ মাদরাসার উত্তরোত্তর সাফল্যের জন্যে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
SR Sabbir Ahammed Gourob ২৮ আগস্ট, ২০১৬, ১২:৩৪ এএম says : 0
আমরা দোয়া করি তোমরা আরো অনেক বড় হও । এবং তোমাদের প্রতি মোদের হাজার ও সালাম ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন