ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই বরুণ-নাতাশার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ১১:০২ এএম

নাতাশা দালালের প্রেমে পড়েছেন বরুণ ধাওয়ান । এ খবর তাঁর অনুরাগীরা বহু আগেই পেয়ে গিয়েছেন। এরপর থেকেই ডেভিড ধাওয়ানপুত্রের বিয়ে নিয়ে কৌতূহলী হয়ে পড়েন ফ্যানরা। আর বছরের শুরুতেই মিলল সুখবর। সব ঠিকঠাক থাকলে নাকি চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড তারকা।

ছোটবেলা থেকে বন্ধুত্ব বরুণ-নাতাশার। বছর কয়েক আগে নাতাশার সঙ্গে প্রেম পর্ব শুরু বরুণের। তবে ব্যক্তিগত জীবন গোপন রাখতেই পছন্দ করেন বলিউডের নয়া ‘কুলি নম্বর ওয়ান’। যদিও সম্প্রতি নিজেই নাতাশার কথা জানিয়েছিলেন প্রকাশ্যে। আর এবার শোনা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেম পরিণয়ে বদলে যেতে চলেছে জানুয়ারিতেই।

সম্প্রতি নাকি আলিবাগের একটি পাঁচতারা হোটেল বুক করেছেন তিনি। বিয়ের অনুষ্ঠানের জন্যই যে তা বুক করা হয়েছে, সে নিয়ে কোনও সন্দেহ নেই। কোভিড বিধি মেনেই হবে সমস্ত আপ্যায়ন। করোনা আবহে আমন্ত্রিতদের তালিকায় প্রচুর কাটছাঁট করা হচ্ছে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজন ছাড়া খুব বেশি কাউকে আমন্ত্রণ জানানো হবে না বলেই শোনা যাচ্ছে। এখনও পর্যন্ত ঠিক হয়েছে, ২০০ অতিথি বিবাহ আসরে উপস্থিত থাকবেন।

তবে বিয়ের আয়োজনে কোনও ত্রুটি থাকবে না। এলাহি অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাঞ্জাবি মতে বিয়ে সারবেন বরুণ ও নাতাশা। ছেলের বিয়ে নিয়ে প্রশ্ন করায় বলিউড অভিনেতার বাবা তথা বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান এর আগে বলেছিলেন, “জানি, অনেকেই বরুণের বিয়ের দিনক্ষণ জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমরাও সেই অপেক্ষাতেই রয়েছি। ধুমধাম করেই ছেলের বিয়ে দেওয়ার ইচ্ছা আছে। তবে এখনও পর্যন্ত দিনক্ষণ চূড়ান্ত হয়নি। হলেই আপনাদের জানানো হবে।” তবে সূত্র বলছে, বছরের শুরুতেই শুভ কাজটি সেরে ফেলতে চলেছেন বরুণ।


সূত্র: সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন