ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মহানগর

বৃহস্পতিবার বসেনি ঢাকার নিম্ন আদালত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ২:১৯ পিএম | আপডেট : ২:২৬ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১

ঢাকা জেলার পাবলিক প্রসিকিউটর ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি খোন্দকার আব্দুল মান্নানের মৃত্যুর কারণে বৃহস্পতিবার বসেনি আদালত।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বেলা সোয়া ১১টায় মহানগর দায়রা জজ আদালত প্রাঙ্গণে খোন্দকার আব্দুল মান্নানের জানাজা অনুষ্ঠিত হয়। তার প্রতি সম্মান জানিয়ে জানাজা শেষে বৃহস্পতিবার ঢাকার নিম্ন আদালতের বিচারকাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।


জানাজা শেষে আইনজীবী সমিতির নেতারা বৃহস্পতিবার দিনের বিচারিক কার্যক্রম বন্ধ রাখার বিষয়ে একমত হন। এরপর তারা ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশসহ প্রশাসনের সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করলে তারাও বিচার কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।

ঢাকা আইনজীবী সমিতির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট এইচ এম মাসুম এই তথ্য জানিয়েছেন।

জানাজায় ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ, দক্ষিণ সিটির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা আইনজীবী সমিতির সাবেক ও বর্তমান নেতারা, বিচারক ও আইনজীবীরা জানাযায় অংশ নেন।


এর আগে সকালে ঢাকার নিম্ন আদালতের কার্যক্রম দুপুর ১২টা পর্যন্ত মুলতবি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ঢাকা মহানগর দায়রা আদালত, জেলা ও দায়রা জজ আদালত এবং চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতের বিচার কার্যক্রম এই বন্ধের আওতায় থাকছে।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে মারা যান আব্দুল মান্নান। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন