ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

ঢাকায় ফিরেই কোয়ারেন্টিনে জেমি ডে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২১, ৮:০১ পিএম | আপডেট : ৯:০১ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে গত ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ফিরতি ম্যাচ শেষে দোহা থেকেই নিজ দেশ ইংল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। এরপরই ঢাকার হাওয়ায় ভেসে বেড়ায় কাতারের বিপক্ষে বাংলাদেশ দলের ৫-০ ব্যবধানে বড় হারের কারণে বরখাস্ত হচ্ছেন এই ব্রিটিশ। তখনই তাকে নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। অবশেষে সব সমালোচনাকে হটিয়ে এক মাসেরও বেশি সময় ছুটি কাটানোর পর গতকাল দুপুরে লন্ডন থেকে ঢাকায় ফিরেছেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে। তিনি এখন নিজ আবাসস্থল পল্টনের ফারস হোটেল এন্ড রিসোর্টে আছেন।

ঢাকায় ফিরে জেমি বলেন, ‘আমি নিরাপদেই ঢাকায় এসে পৌঁছেছি। এখন আমাকে হোটেলে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। তারপর আমি স্টেডিয়ামে গিয়ে লিগের ম্যাচ দেখব। আগামী মাসে শুরু করবো জাতীয় দলের ক্যাম্প। বিশ্বকাপ বাছাইয়ে আমাদের তিনটি ম্যাচ বাকি আছে। এই তিন ম্যাচকে সামনে রেখে প্রস্তুতি নিতে হবে।’

জেমি ডে’র সঙ্গে কাতারের দোহা থেকে ইংল্যান্ডে গিয়েছিলেন তার সহকর্মীরাও। এর মধ্যে সহকারি কোচ স্টুয়ার্ট ওয়াটকিস ৭ জানুয়ারি ঢাকা এসেছেন। তিনি এখন হোটেলে আছেন। ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে ওয়াটকিস স্টেডিয়ামে বসে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা দেখবেন। ১৮ জানুয়ারি শেষ হবে বিপিএলের দ্বিতীয় রাউন্ড। স্টুয়ার্ট ওয়াটকিস লিগের দ্বিতীয় রাউন্ড থেকে স্টেডিয়ামে বসে শিষ্যদের খেলা দেখতে পারলেও জেমি দেখবেন তৃতীয় রাউন্ড থেকে। তবে তার আগে তিনি হোটেলে বসেই টেলিভিশনে খেলা দেখবেন।

আগামী মার্চ এবং জুনে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের বাকি ৩ ম্যাচের জন্য জাতীয় দল সাজাতে লিগ দেখেই খেলোয়াড় বাছাই করবেন জেমি ডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন