ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

উইন্ডিজ সিরিজে বাংলাদেশের স্পন্সর বেক্সিমকো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

বাংলাদেশ দলের অফিসিয়াল কোনো টিম স্পন্সর নেই অনেকদিন ধরে। সামনেই টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এই সিরিজকে সামনে রেখেও স্থায়ী স্পন্সর পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজের মত এই সিরিজেও তাই থাকছে খন্ডকালীন টিম স্পন্সর।

পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশ খেলেছিল কোনো স্পন্সর ছাড়াই। এরপর জিম্বাবুয়ে সিরিজে টিম স্পন্সর হিসেবে যুক্ত ছিল বেক্সিমকো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্টের সিরিজেও বাংলাদেশ দলের স্পন্সরের ভ‚মিকায় থাকবে বেক্সিমকো, এমনই জানিয়েছে বিসিবি সূত্র। তবে স্বনামধন্য প্রতিষ্ঠানটি শুধু এই সিরিজের জন্যই যুক্ত হবে।

স্পন্সর চেয়ে দরপত্র আহবান করেও এখনো স্থায়ী কোনো স্পন্সর পায়নি বিসিবি। ২০১৮ সালের আগস্টে হুট করেই দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবির সাথে বিসিবির স্পন্সরশিপ চুক্তি বাতিল হয়। ঐ বছরের ১ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত বাংলাদেশ দলের স্পন্সর হিসেবে ছিল ইউনিলিভার (লাইফবয়)। এরপর গত ১ ফেব্রুয়ারি থেকে ২০২৩ সালের ৩১ মার্চ সময়সীমা পর্যন্ত নতুন করে স্পন্সর খুঁজছে বিসিবি। যদিও এই দীর্ঘ সময় স্পন্সর হতে কেউই আগ্রহ দেখায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন