ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

পঁচা শামুকে পা কাটলো বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১২:২৪ এএম

২০০০ সালের পর জার্মান কাপের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিল বায়ার্ন মিউনিখ। তা-ও আবার দ্বিতীয় বিভাগের দল হোলস্টাইন কিলের কাছে! গতপরশু রাতে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ছিল ২-২ গোলে অমীমাংসিত। টাইব্রেকারে ৬-৫ গোলে হেরেছে বুন্দেসলিগায় এখনো অজেয় চ্যাম্পিয়নস লিগ বিজয়ীরা।

তবে ম্যাচে দুবার এগিয়ে গিয়েছিল বায়ার্নই। ম্যাচের ১৪ মিনিটে সার্জ জিনাব্রির গোলে এগিয়ে গিয়েছিল বায়ার্ন। কিন্তু লিগের শীর্ষ দল হলেও এবার বায়ার্নের রক্ষণভাগকে বেশ ভঙ্গুরই মনে হচ্ছে। বুন্দেসলিগাতেও ১৫ ম্যাচ শেষে ১৯৮১ সালের পর সবচেয়ে বেশি গোল হজম করেছে তারা। সেই রক্ষণ দুর্বলতাই এদিন ভুগিয়েছে তাদের। ৩৭ মিনিটে হোলস্টাইন সমতা ফেরায় ফিন বার্টেলসের গোলে।

৪৮ মিনিটে ফ্রি কিক থেকে লিরয় সানের গোলে বায়ার্ন আবারও এগিয়ে যায়। মাঝে মুলারদের সুযোগ নষ্ট করার ভিড়ে হোলস্টাইন স্কোরলাইন ২-২ করে ম্যাচের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে। হাউকা বাহল হেড করে গোল করে ম্যাচ নিয়ে যান অতিরিক্ত সময়ে।

টাইব্রেকারে হোলস্টাইনের মতো দলের খেলোয়াড়েরা মাথা ঠান্ডা রেখেছিলেন। বায়ার্নও অভিজ্ঞতার প‚র্ণ সদ্ব্যবহারই করছিল। দুই দলই নির্ধারিত পাঁচটি শটের প্রতিটিতেই বল জালে রেখেছিল। কিন্তু বায়ার্নের মার্ক রোকা মিস করেন সাডেন ডেথে। হোলস্টাইনের বার্টেলস গোল করলে নিশ্চিত হয়ে যায় জার্মান সুপার কাপ থেকে বায়ার্নের বিদায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন