শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জুতার ভেতর ডলার ও রুপি, আটক ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ১০:৪৭ এএম

বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে এক যাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তার নাম কবির উদ্দিন খান (৪২)। তার জুতার ভেতর থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা সাড়ে ১২ হাজার ইউএস ডলার ও ২০ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যা তাকে আটক করে। আটককৃত আসামি- মো. কবির উদ্দিন খান (৪২) গোপালগঞ্জের কাশিয়ানী থানাধীন ফুকরা গ্রামের আলহাজ্ব কাঞ্চন আলী খানের ছেলে।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার আশরাফ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে বিজিবির নিরাপত্তা জোরদার করা হয়। একপর্যায়ে বেনাপোল ইমিগ্রেশনে কার্যক্রম শেষে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে এলে সন্দেহ ভাজনভাবে কবির উদ্দিন খানকে আটক করা হয়।

এসময় তাকে তল্লাশি করলে তার পায়ের জুতার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সাড়ে ১২ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়। পরবর্তীতে তাকে চেকপোস্টের বিজিবি ক্যাম্পে নিয়ে তার ল্যাগেজ চেকিংয়ে পর আরও ২০ হাজার ভারতীয় রুপি ও ৩ হাজার বাংলাদেশি টাকাসহ তাকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন