বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২১শে জানুয়ারি থেকে সিনেমাটিকে ‘ট্রল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৩:৩১ পিএম

কিছুদিন আগেই ‘ট্রল’ শিরোনামের ওয়েব ফিল্মটির একটি প্রমো প্রকাশিত হয়েছিল। প্রমো প্রকাশের পর তা দর্শক মনে আগ্রহ বাড়িয়ে তুলে। দর্শকরা অনেকদিন ধরেই অপেক্ষায় রয়েছেন কাজটির জন্য। অবশেষে সিনেমাটিক অ্যাপে আসছে ২১ জানুয়ারি এটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানান নির্মাতা।

স্বরুপ চন্দ্র দে’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। ৯০ মিনিটের এই সাইলেন্ট কিলারের গল্পে অপূর্বর বিপরীতে এখানে দেখা যাবে তাসনিয়া ফারিনকে। বিগ বাজেট ও বিশাল আয়োজনে নাটকটির শুটিং হয়েছে ৬ দিন। এই কাজটির টানা শুটিংয়ে মাঝে একদিন শুটিং সেটে অজ্ঞান হয়ে যান অপূর্ব। পরে কিছুক্ষণ শুটিং বন্ধ রাখা হয়েছিলো।

নির্মাতা জানান, সাইবার বুলিংয়ের ঘটনা নিয়ে এটি নির্মিত হয়েছে। তারকাদের ট্রলের শিকার হওয়া, পারিবারিক সমস্যা সবকিছুর মিশেলেই ‘ট্রল’। কাজটাকে একটা অন্য মাত্রা দিতে যা যা করা দরকার তাই করেছেন। বাকিটা দর্শকরা দেখার পরই বুঝবেন।

‘ট্রল’ দিয়েই দীর্ঘদিন পর এবার নতুন অবয়বে হাজির হচ্ছেন ছোট পর্দার ‘সুপারস্টার’ জিয়াউল ফারুক অপূর্ব। চোখেমুখে রক্তের ছাপ, হাতে রক্তাক্ত হাতুড়ি। সারা শরীরে রক্তের দাগ। প্রতিশোধের নেশায় ক্ষিপ্ত হয়ে আছেন। তাকে এমনই লুকে দেখা যাবে নৃশংসরূপে দেখা যাবে এই ওয়েব ফিল্মে।

‘ট্রল’ সম্পর্কে অপূর্ব বলেন, গল্পটা চেনা-জানা হলেও এরমধ্যে রয়েছে পরিবারের কাহিনি, ভাই-বোনের ভালবাসা-বেদনা, তারকার জীবনের কিছু কঠিন সময়, সাইবার বুলিংসহ আরও অনেক গল্পের মিশ্রণ। আমি যে ধারার কাজ করি তার বাইরে গিয়ে একটু আলাদাভাবে নিজেকে উপস্থাপন করেছি এখানে। এই কাজটার জন্য টানা ৬ দিন শুট করেছি। প্রতিদিনই প্রায় ভোর ৪/৫টা পর্যন্ত শুট করেছি। কাজটা করতে গিয়ে অনেকটুকু পরিশ্রম করেছি, অনেকটা খেটেছি; যার জন্য মাঝে একটু অসুস্থ হয়ে গিয়েছিলাম।

এই সুপারস্টার আরও বলেন, আমাদের জীবনে অনেক কিছুই ঘটে; যার কারণে একটা সময় জীবন দুর্বিষহ হয়ে পড়ে। তখন পাশে কাউকেই পাওয়া যায়না। অনেকগুলো মানুষের গল্প জড়িত এখানে। এই কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী। সঞ্জয় তার সেরাটা দিয়ে বানিয়েছেন। তার উপস্থাপন, মেকিং এক কথায় দুর্দান্ত হয়েছে।

৯০ মিনিট ব্যাপ্তি সাইলেন্ট কিলারের এই গল্পে অপূর্ব-ফারিন ছাড়াও আরও অভিনয় করেছেন প্রায় ৪০ জন শিল্পী। এরমধ্যে রয়েছেন শতাব্দী ওয়াদুদ, অপু, লরেন মেণ্ডেস, পড়শি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন