ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কৃষ ৪ এর ভিলেন ও হিরো দুটোই হৃতিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৩:৫৬ পিএম

হৃতিক রোশনের বহু প্রতীক্ষিত ছবি কৃষ ৪ এ তাঁকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। গত বছরেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু আচমকা ক্যানসারে আক্রান্ত হন ছবির পরিচালক রাকেশ রোশন। আর সেই জন্যই স্থগিত হয়ে যায় ছবির মুক্তি। চিকিৎসার পর এখন সুস্থ আছেন সিনিয়র রোশন। তাই কোমর বেঁধে শুরু হয়ে গিয়েছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ।

জানা গেছে, কৃষ ৪-এ ভিলেন ও হিরো দু'টো চরিত্রই হৃতিক করবেন। কৃষ ফ্র্যাঞ্চাইজির প্রত্যেক ছবিতেই কিছু না কিছু চমক থাকে। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না বলেই মনে হচ্ছে। পরিচালক রাকেশ রোশন ও তাঁর ছেলে হৃতিক দু'জনেই নাকি আগে থেকে স্থির করে রেখেছিলেন যে কৃষ ৪-এর ইউএসপি এটাই হবে যে দ্বৈত ভূমিকায় থাকবেন হৃতিক। এটাও বলা হচ্ছে যে একজন অভিনেতা হিসেবে দীর্ঘ দিন ধরেই দ্বৈত ভূমিকায় অভিনয় করতে চেয়েছিলেন হৃত্বিক। তাঁর বাবার পরিচালিত ছবির হাত ধরেই তাঁর স্বপ্ন সত্যি হবে বলে অনুমান করা হচ্ছে।

কৃষ ৪-এর আগেও তিনটে ছবি মুক্তি পেয়েছিল। তাই প্রত্যেকবারই হৃতিক এবং কৃষের ভক্তরা ছবিতে নতুন কিছু প্রত্যাশা করেন। তাই নতুনত্ব যোগ না করলে এই ছবির ফ্র্যাঞ্চাইজি আর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। এর আগে এই ছবি সম্পর্কে চর্চার সময়ও কিছু চমকপ্রদ তথ্য উঠে আসে। বলা হয়েছিল যে এই ছবিতে টাইম ট্র্যাভেলের একটি বিশেষ ভূমিকা থাকবে। অর্থাৎ বর্তমান থেকে অতীতে পিছিয়ে যাওয়ার একটা বিষয় এই ছবিতে থাকতে পারে।

আর এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি অর্থাৎ ২০০৩-এ মুক্তি পাওয়া কোই মিল গয়া-র কিছু অংশ এই ছবির সঙ্গে যোগ করার কথা ভেবেছিলেন পরিচালক। যেখানে সুপারহিরো কৃষ অতীতে ফিরে গিয়ে তাঁর বাবা রোহিত মেহরাকে আবার বাঁচিয়ে তুলবে এবং দেখা করবে জাদুর সঙ্গেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন