শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৩:৫৯ পিএম | আপডেট : ৪:১৩ পিএম, ১৫ জানুয়ারি, ২০২১

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিভিন্ন বয়সী চরিত্রে সিনেমার পর্দায় কারা হাজির হতে যাচ্ছেন, এ নিয়ে জল্পনা–কল্পনার শেষ নেই। শুধু তা–ই নয়, শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের অন্য সদস্যদের চরিত্রে কারা অভিনয় করবেন, তাও জানার আগ্রহ সবার। বায়োপিক ‘বঙ্গবন্ধু’ তে শেখ রেহানা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সাবিলা নূর। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনার বায়োপিকটি পরিচালনা করবেন শ্যাম বেনেগাল।

এ বায়োপিক নিয়ে সাবিলা নূর বলেন, আমার জন্য কিছুটা সারপ্রাইজ ছিল। যখন জানতে পেরেছি ছোট আপার (শেখ রেহানা) চরিত্রে অভিনয় করছি, সত্যি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এ রকম একটি সুযোগ পেয়েছি বলে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। আমার অভিনয় ক্যারিয়ার খুব বেশি দিন হয়নি। কিন্তু এত তাড়াতাড়ি এত ভালো একটি সুযোগ পেয়েছি বলে খুবই ভালো লেগেছে। ইতিহাসের একটি অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ যারা আমাকে কাস্টিং করেছেন সবার কাছে।

চরিত্রটির প্রস্তুতি প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, আমাকে বলা হয়েছিল ওজন কমাতে। এখন সেই প্রসেসে আছি। যেদিন গণভবনে দেখা হয়েছিল সেদিন অনেক গল্প জানতে পেরেছি। দুই বোনের কেমন সম্পর্ক ছিল, ছোট আপার সঙ্গে বঙ্গবন্ধুর কী ধরনের সম্পর্ক ছিল এগুলো জানতে পেরেছি। সেগুলো আমাকে অনেক সাহায্য করবে। সবকিছু মিলিয়ে আরও একবার উনার (শেখ রেহানা) সঙ্গে বসার ইচ্ছা রয়েছে।

সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের আয়োজনে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছে রাজধানীর একটি অভিজাত হোটেলে। ওই অনুষ্ঠানে অংশ নিয়ে সাবিলা নূর সিনেমাটি নিয়ে বিভিন্ন তথ্য জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন