বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অভিনব কায়দায় ইয়াবা ব্যবসা

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ হতে ১৮ হাজার পিস ইয়াবাসহ ৭ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৬:৪০ পিএম

অদ্য ১৫ জানুয়ারি ভোর ৪টায় ঘটিকায় র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকা হতে ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ জানু মাল (৩৯), ২। মোঃ আশরাফুল (৫০), ৩। মোঃ রাজু সরদার (২২), ৪। মোঃ ইসলাম মাল (৩২), ৫। মোঃ তাহিদ হোসেন (২৬), ৬। শহিদুল ইসলাম (২৬) এবং ৭। মোঃ শরৎ আলী।

এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনা সামগ্রী জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ ও এর আশে পাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছলে তারা পুতুলের ভিতর ইয়াবা ভর্তি করে পরিবহণ করতো। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রয় করে। আড়ালে এসব খেলনার ভেতরে থাকে ইয়াবা ট্যাবলেট।

গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করার কথা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন