বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় এবার সিরিজ শেষ ওয়ালশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

মাঠের লড়াই শুরুর আগে আরেকটি ধাক্কা খেল ওয়েস্ট ইন্ডিজ। করোনাভাইরাস পজিটিভ হয়ে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন দলটির লেগ স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র। গতকাল এক বিবৃতিতে ওয়ালশের কোভিড-১৯ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। আপাতত তাকে রাখা হবে সেলফ-আইসোলেশনে।
করোনাভাইরাস শঙ্কায় আগেই বাংলাদেশ সফর থেকে নাম সরিয়ে নেন টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ডসহ ওয়েস্ট ইন্ডিজের নিয়মিত ১০জন ক্রিকেটাররা। ব্যক্তিগত কারণে নেই আরও দুই জন। কোভিড-১৯ আক্রান্ত হয়ে সফরের আগেই ছিটকে যান ওয়ানডে দলে থাকা রোমারিও শেফার্ড। এবার ওয়ালশকে হারাল সফরকারীরা।

গত রোববার বাংলাদেশে পৌঁছানো ক্যারিবিয়ান দলের প্রথম করোনাভাইরাস পরীক্ষায় সবার ফল আসে নেগেটিভ। বুধবার করা হয় দ্বিতীয় পরীক্ষা। এরপরই ওয়ালশের শরীরে শনাক্ত হওয়ার খবর আসে। নিশ্চিত হতে আরও একবার করানো পরীক্ষায়ও পজিটিভ আসে তার।
বাংলাদেশে পৌঁছানোর পর থেকে কোয়ারেন্টিনে আছেন ক্যারিবিয়ানরা। তাই দলের অন্যান্যদের সংস্পর্শে আসার সুযোগ ছিল না ওয়ালশের। পরীক্ষায় বাকিদের ফল নেগেটিভ এসেছে। কয়েকদিনের মধ্যে তৃতীয় দফার পরীক্ষা করা হবে সফরকারীদের।
কোভিড-১৯ পরীক্ষায় দুইবার নেগেটিভ আসার সাপেক্ষে আইসোলেশন থেকে মুক্তি পাবেন ওয়ালশ। ফলে বুধবার থেকে শুরু হতে হওয়া ওয়ানডে সিরিজে তাকে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের বাকি দুই ম্যাচ হবে আগামী শুক্রবার ও ২৫ জানুয়ারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন