শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বসুরহাট পৌর নির্বাচনে আবদুল কাদের মির্জা বিপুল ভোটে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

বহুল আলোচিত নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা মার্কা) আবদুল কাদের মির্জা ১০ হাজার ৮৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আবদুল কাদের মির্জা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই।

তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি মনোনীত প্রার্থী (ধানের শীষ) কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ভোট এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (মোবাইল ফোন) মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ৪৫ ভোট।

সকাল থেকে ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পুলিশ ও র‌্যাবসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা তৎপর ছিল। ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিমগুলো প্রতিটি কেন্দ্রে পরিদর্শন করেন।

উল্লেখ্য, নির্বাচনী সভাগুলোতে আবদুল কাদের মির্জার বিভিন্ন বক্তব্যে তোলপাড় শুরু হয়। এক কথায় সারাদেশে তিনি আলোচনার বস্তুতে পরিণত হন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও বক্তব্য ভাইরাল হয়। অনেকে তার বক্তব্যের প্রশংসা করেন আবার কেউ কেউ সমালাচনাও করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ১৬ জানুয়ারি, ২০২১, ৮:০০ পিএম says : 0
চৌর চৌর আর ডাকাত ডাকাত মিষ্টি মিষ্টি বক্তৃতা দিয়ে সত্য বাদীসেজে সারর্থ উদ্ধার হয়ে গেছে। জনগণ বেকার সরগে বাস করে কথাটি সত্যি হয়ে গেছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন