বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মতলবে ২৯৭ শিক্ষার্থীকে সংবর্ধনা

মতলব (চঁঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

চাঁদপুরের মতলবে উচ্ছ্বাস মতলব শিক্ষার্থী উন্নয়ন ফোরামের উদ্যোগে ২০২০ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৯৭ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের এমপি অ্যাড. নুরুল আমিন রুহুল।
এ সময় তিনি কৃতি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, উচ্ছ্বাসের প্রতিটি সদস্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভালো সাবজেক্টে লেখাপড়া করছে। তোমরাও ভালো বিশ্ববিদ্যালয়ে যেন চান্স পাও সেভাবে লেখাপড়া করো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লেখাপড়ার জন্য বেতন ফ্রি করে দিয়েছে, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করছে ও উপবৃত্তি দিচ্ছ। আমি চাই আমরা যা করতে পাড়িনি তোমরা যেন তা করে ইতিহাস সৃষ্টি করতে পারো।
মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উচ্ছ্বাসের সাধারণ সম্পাদক হাসান সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শিল্পপতি এম ইসফাক আহসান, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের পরিবেশ বিষয়ক উপ সম্পাদক বাদশা শাওন, সহ-সম্পাদক আনফাল সরকার পমন, উচ্ছ্বাসের সভাপতি মো. সফিউল আলম প্রধান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন