ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

হালাল করে বেতন নিতে চাই

জয়পুরহাট পুলিশ সুপার

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতি এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সড়ক পরিবহন আইন ২০১৮ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষে থ্রি-হুইলার চালকদের নিয়ে জয়পুরহাটে তিন দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছ। গতকাল শনিবার সকালে জয়পুরহাট সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। এ সময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম, সদর সার্কেল এসপি মো. আব্দুস সালাম, ট্রাফিক ইন্সপেক্টর জামিরুল ইসলাম প্রমুখ
কর্মশালায় পুলিশ সুপার বলেন, শুধু চালকদের কারণেই দুর্ঘটনা ঘটে এমনটি নয়। তাড়াহুড়া করে যাত্রী পারাপার, অবৈধভাবে রাস্তার পাশে দোকান বসানো এবং অদক্ষ চালকের কারণেও দুর্ঘটনা ঘটে। এ ছাড়া আমরা ডাইভিং লাইন্সেস পুরোপুরি নিয়ম মেনে দিতে পারি না। অনেকেই বিভিন্নভাবে লাইসেন্স বের করে নিয়ে এসে গাড়ি চালায়, এটা মোটেও ঠিক নয়। চালকের মনে রাখতে হবে সময়ের চেয়ে মানুষের জীবনের মূল্য অনেক বেশি।
আপনার রাস্তায় নিয়ম মেনে গাড়ি চালাবেন পুলিশ আপনাদের সর্বাত্মক সহযোগীতা করবে। আমি আমার বেতন হালাল করে নিতে চাই সরকার আমাকে দামি গাড়ি কিংবা বসে বেতন নেয়ার জন্য নয়। দেশকে এগিয়ে নেয়ার জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। পুলিশ কারো গায়ে হাত দেবে না প্রয়োজনে আইনের আওতায় আনা হবে। প্রথম দিনের কর্মশালায় তিনশতাধিক অটোচালক অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন