ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মঠবাড়িয়ায় দধি ও ক্ষীরের নামে চলছে প্রতারণা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় বগুড়ার দধি ও ক্ষীরের নামে প্রতারণা চালিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র। প্রতি বছর শীত মৌসুম শুরু হলেই প্রতারক চক্রগুলো সক্রিয় হয়ে ওঠে। তারা বগুড়া-শেরপুরের নামে নিম্নমানের দধি ও ক্ষীর ভ্যানে করে উপজেলার বিভিন্ন স্থানে চড়া দামে বিক্রি করে। এসব নিম্নমানের দধি ও ক্ষীর খেয়ে পেটের পীড়ায় ভোগার অভিযোগ করেছেন ভোক্তারা।
উপজেলার উত্তর মিরুখালী গ্রামের মৃত মো. মকবুলের ছেলে সৌদি প্রবাসী মো. নিজাম উদ্দিন জানান, ভ্যান থেকে ৫০০ টাকার বগুড়ার দধি কিনে নিয়ে খেয়ে ঘরের সকলে পেটের পীড়া দেখা দেয়।
সম্প্রতি মিরুখালী বাজারে ভ্যানে করে দধি বিক্রি করার সময় কথা হয় বিক্রেতা রনি ও ক্যাবলার সাথে। তাদের বাড়ি যশোর বলে জানায়। তারা ৭/৮ জন বিক্রয়কারী যশোর থেকে দধির ডিলার আ. রহিমের সাথে পিকআপে দধি ও ক্ষীর নিয়ে মঠবাড়িয়া আসে। তারা কয়েকটি দলে বিভক্ত হয়ে ভ্যানে দধি ও ক্ষীর নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে।
মুঠো ফোনে ডিলার আ. রহিমের সাথে যোগাযোগ করলে তিনি দধি ও ক্ষীর বগুড়ার বলে দাবি করেন।
তিনি সরাসরি বগুড়া ও শেরপুর থেকে দধি ও ক্ষীর আনেন বলে জানান। তাদের পন্য নিম্নমানের নয় বলে তিনি জানান।
এ ব্যাপারে উপজেলা সেনিটারি ও নিরাপদ খাদ্য পরিদর্শক শেখ এহসান কবিরের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ভ্যানে বগুড়ার নামে বিক্রয় করা দধির মানের নিয়ে সন্দেহ প্রকাশ করেন। এসব ভ্যান সামনে পড়লে তিনি মানের বিষয় খোঁজ নিবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন