শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্তান খুন করলেন পাষন্ড পিতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

পারিবারিক কলহের জের ধরে পিতার হাতে আট বছরের শিশু সন্তান নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে নেত্রকোনার সদর উপজেলায় সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়ার গ্রামে এ নৃশংস ঘটনা ঘটে। নিহত আরাফাত হোসেন (৮) একই উপজেলার কাঞ্চনপুর গ্রামের মো. এরাশাদ মিয়ার (৩৬) সন্তান।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আরাফাত হোসেনের বাবা এরশাদ মিয়া ও তার মা আফরোজার সাথে স¤প্রতি বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আফরোজা তার আট বছরের শিশু ছেলে আরাফাতকে নিয়ে তার মামা কান্দুলিয়া গ্রামের লিটনের বাড়িতে থাকতে থাকেন। বিয়ের আগেও আফরোজা তার মামার বাড়িতে থেকেই বড় হন। বেশ কয়েক মাস আগে এ দম্পত্তির বিবাহ বিচ্ছেদের পর থেকে এরশাদ মিয়া প্রায় সময় পারিবারিক কলহ মেটানো এবং সন্তানের খোঁজখবর নিতে কান্দুলিয়া গ্রামে যাতায়াত করতেন।

স্ত্রীকে ফিরিয়ে আনাতে সমাঝোতায় ব্যর্থ হয়ে গতকাল ১১টার দিকে এরশাদ মিয়ার সাথে থাকা দড়ি দিয়ে নিজ হাতে গলায় পেঁচিয়ে ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেন। নেত্রকোনার মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আরাফাতের বাবা এরশাদকে আটক করা হয়েছে এবং তিনি কাঞ্চনপুর গ্রামের আব্দুস সাত্তার মুন্সীর ছেলে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন