ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় দোয়া কামনা

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর ও ঢাকা কামরাঙ্গীরচর জামিয়া নূরীয়ার মোহতামীম মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দুআ চেয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের (ভারপ্রাপ্ত) মহাসচিব ও ঢাকা মাখজানুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আল্লামা নূরুল ইসলাম জিহাদী। গতকাল শনিবার সংবাদমাধ্যমে প্রেরিত বিবৃতিতে দুআর আহবান জানান তিনি।
হেফাজত মহাসচিব বলেন, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী সাহেব দেশের একজন শীর্ষ স্থানীয় প্রবীণ আলেম। তিনি হাফেজ্জী হুজুর (রহ.) এর সুযোগ্য সন্তান। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা অসুস্থতায় ভুগছেন। হসপিটালে গিয়ে আমি তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছি। বর্তমানে তিনি ঢাকার আসগর আলী হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারদের তত্ত¡াবধানে চিকিৎসাধীন রয়েছেন। আল্লাহ তায়া’লার নিকট আমি তার রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতা কামনা করছি।
হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী বলেন, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ইসলামের জন্য নিবেদিতপ্রাণ একজন মুরুব্বি আলেম। ইসলাম ও মুসলমানের কল্যাণে এই বৃদ্ধ বয়সেও দ্বীনের নানা খেদমত আঞ্জাম দিচ্ছেন তিনি হেফাজতে ইসলামের বিভিন্ন ঈমানী আন্দোলনে তিনি বলিষ্ঠ নেতৃত্ব ও সাহসী ভ‚মিকা পালন করেন। আল্লাহ তায়ালা আতাউল্লাহ হাফেজ্জী সাহেবকে পরিপূর্ণ সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত দান করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন