শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে আক্রান্ত ১৩ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ২:০৩ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁয়ের বাসিন্দা। এ নিয়ে পুরো জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৫৪ জনে। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১৩ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৫ জন, সদরে ৪ জন, বন্দরে ২ জন ও রূপগঞ্জে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৬৬
এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৩৬২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৭ হাজার ২৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২১৮ জন।
রোববার (১৭ জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১৬ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ৬ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৮০ জন ও আক্রান্ত ৩ হাজার ৩০৭ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৬৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪৩০ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮৩২ ও মারা গেছেন ২৬ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৪৯ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন