বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কেভিনকেয়ার নিয়ে এলো ‘সাশ্রয়ী’ মূল্যে চিক হারবাল হেয়ার কালার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৫:২৮ পিএম

দেশের অন্যতম সেরা এফএমসিজি পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড, সম্প্রতি তাদের প্রোডাক্ট লাইনে নতুন একটি পণ্য ‘চিক হারবাল হেয়ার কালার’ নিয়ে এসেছে।
পাউডার ভিত্তিক হেয়ার কালারটি আমলকি, মেহেদী ও জবার নির্যাসের মিশ্রণে তৈরি, যা চুলের যতেœ ব্যবহৃত অত্যন্ত সুপরিচিত উপাদান। নতুন এই হারবাল পণ্যটি বর্তমানে বাজারের অন্যতম সেরা গুণগত মানসম্পন্ন, সাশ্রয়ী ও চুলের জন্য নিরাপদ পণ্য, যা চুলকে দিবে দীর্ঘস্থায়ী ১০০% গ্রে কভারেজ ও প্রাকৃতিক কালো রং। হেয়ার কালারটিতে চুলের জন্য ক্ষতিকর রাসায়নিক অ্যামোনিয়া ব্যবহার সম্পূর্ণরূপে পরিহার করা হয়েছে। ‘জিরো অ্যামোনিয়া’র এই হারবাল হেয়ার কালারটির ব্যবহারে চুলে আসবে দারুণ পরিবর্তন। সুন্দর চুলে ব্যক্তিত্বে যোগ হবে নতুন মাত্রা।
নতুন পণ্য নিয়ে আসা প্রসঙ্গে কেভিনকেয়ার বাংলাদেশ-এর বিজনেস হেড অরুণ চাকো বলেন, মাত্র ১০টাকা মূল্যে চিক হারবাল হেয়ার কালার নিয়ে আসার মাধ্যমে আমি কেভিনকেয়ার বাংলাদেশ-এর গ্রাহকদের অত্যন্ত আনন্দ ও গর্বের সাথে জানাতে চাই, কেভিনকেয়ার বাংলাদেশ স্বকীয়তা বজায় রেখেছে এবং সাশ্রয়ী মূল্যে সেরা মানের নিরাপদ পণ্য সরবরাহের ঐতিহ্য ধরে রেখেছে। নিশ্চিত নিরপত্তার সাথে অসাধারণ কভারেজ ও স্থায়ীত্বের নিশ্চয়তা দিতে পণ্যটি বাজারে নিয়ে আসার আগে ব্যবহার ভিত্তিক জরিপ এবং পরীক্ষা করা হয়েছে। একই সঙ্গে বাংলাদেশের বাজারের চাহিদা পূরণের লক্ষ্যে ভবিষ্যতে আমরা আমাদের উদ্ভাবন ও সাশ্রয়ী মূল্যের প্রতিশ্রুতিতে আরও অনেক পণ্য নিয়ে আসার অঙ্গীকার করছি।
৫ গ্রাম ওজনের স্যাশে হেয়ার কালারটি মাত্র ১০ টাকা মূল্যে ইতোমধ্যে নিকটস্থ দোকান, ই-কমার্স প্ল্যাটফর্ম সহ সর্বত্র পাওয়া যাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন