বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শুরুর আগেই অস্ট্রেলিয়ান ওপেনে ধাক্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৬:৫৪ পিএম

করোনাভাইরাস চ্যালেঞ্জ মোকাবিলা করেই শুরু হওয়ার পথে অস্ট্রেলিয়ান ওপেন। কিন্তু আসর শুরুর আগেই এসেছে বড় ধাক্কা। টুর্নামেন্টে অংশ নিতে মেলবোর্নে আসা দুটি বিমানে তিন যাত্রীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এরপর বিমানে সকল যাত্রী এবং ক্রু-মেম্বারদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। সেখানে রয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনের ৪৭ জন খেলোয়াড়।

এ বিষয়ে এক বিবৃতিতে আয়োজকরা জানান যে, লস অ্যাঞ্জেলস থেকে আসা বিশেষ বিমানে ২ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। প্লেনে ১২ জন ক্রু-মেম্বার ও ৬৭ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ২৪ জন খেলোয়াড় ছিলেন। তাদের সবাইকে হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পরবর্তী রিপোর্ট না আসা পর্যন্ত কেউই হোটেল রুম থেকে বের হতে পারবেন না।

এছাড়াও আবুধাবি থেকে মেলবোর্নে আসা অন্য আরেকটি বিমানেও পাওয়া যায় করোনা রোগী। ওই বিমানে যাত্রী ছিলেন ৬৪ জন। এর মধ্যে ২৩ জন খেলোয়াড়। দুই বিমান মিলিয়ে ৪৭ খেলোয়াড়কে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এর ফলে সমস্যায় পড়বেন টেনিস খেলোয়াড়রা। কারণ কোভিড-১৯ বিধি মেনে আগামী ১৪ দিন তাদের অনুশীলনে নামাই অনিশ্চিত হয়ে পড়ল।

গেল ১০০ বছরে কখনোই পেছায়নি অস্ট্রেলিয়ান ওপেন। তবে এবারই করোনাভাইরাসের প্রকোপের কারণে পেছানো হয়েছে। তবে শেষ পর্যন্ত আয়োজন সম্পন্ন হবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন