ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

আমি শেকড়কে ঠিক রেখে সবকিছু হতে চাই

পিরোজপুরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. শ ম রেজাউল করিম এমপি বলেছেন, পিরোজপুরের উন্নয়ন করা আমার কর্তব্য ও নৈতিক দায়িত্ব হয়ে দাড়িয়েছে। কারণ আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন, আমার স্বপ্ন পূরণের জন্য নয়, আপনাদের এলাকার উন্নয়নের জন্য। আমি আমার শেকড়কে ঠিক রেখে সবকিছু হতে চাই। আর শেকড়ের টানেই আমি আমি বারবার এলাকায় ছুটে আসি। 

পিরোজপুরে শ্রীরামকাঠি থেকে দৈহারি পর্যন্ত কালিগঙ্গা নদীতে নতুন ফেরি সার্ভিস চালু উপলক্ষে ভরতকাঠি বাজার প্রাঙ্গনে এক সুধী সমাবেশে গত শনিবার বিকেলে তিনি এসব কথা বলেন। গুয়ারেখা ইউনিয়ন আ.লীগ এ সুধী সমাবেশের আয়োজন করেন।
মন্ত্রী আরো বলেন, এতদিন তদবিরের অভাবে আমাদের পিরোজপুরের অনেক উন্নয়ন প্রকল্প আটকে ছিল। এখন সে জট খুঁলছে। পিরোজপুর জেলার জন্য আলাদা একটা প্রজেক্ট হাতে নেয়া হয়েছে। কারণ জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বদ্ধ পরিকর আছেন। তাই তাঁর কাছে কেউ এলাকার উন্নয়নের জন্য কিছু চাইলে তিনি দুহাত খুলে দেন।
পিরোজপুরের অবকাঠামোগত উন্নয়নে ইতোমধ্য ৬০০ কোটি টাকা একনেকে পাশ হয়েছে।
স্থানীয় আ.লীগ নেতা বিমল মিস্ত্রীর সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন, স্বরূপকাঠি উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এস এম ফুয়াদ, উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারফ হোসেন, গুয়ারেখা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক এ কে এম কাওসার উদ্দীন তালুকদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন