শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটফ্লিক্সের অ্যাডভেঞ্চার জার্নিতে বেয়ার গ্রিলস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ২:৫৯ পিএম

বেয়ার গ্রিলস, ৪৩ বছর বয়সী ৬ ফুট উচ্চতার এই নির্ভীক মানুষটি তুমুল জনপ্রিয় সারাবিশ্বে। যার পায়ের ছাপ পড়েছে পৃথিবীর দুর্গম সব জায়গায়। ভয়ঙ্কর গহীন জঙ্গল, জলাশয়, নদী-সমুদ্র পাড়ি দিয়েছেন অজানাকে জানার জন্য। নিজে জেনেছেন, জানিয়েছেন সবাইকে। তার ভক্তকুলেরও অভাব নেই। যারা অপেক্ষায় থাকেন কখন, কোথায়, নতুন কোন ভ্রমণের গল্প আর অজানা রহস্য নিয়ে হাজির হবেন বেয়ার। এবার সেই ভক্তদের জন্য রয়েছে দারুণ সুসংবাদ। অনলাইন স্ট্রিমিং জায়ান্ট সাইট নেটফ্লিক্সের সঙ্গে দুইটি বিশেষ অনুষ্ঠান নিয়ে কাজ করতে যাচ্ছেন বেয়ার।

সম্প্রতি পিপলসের এক প্রতিবেদনে বলা হয়, নেটফ্লিক্সের বিশেষ দুটি অ্যাডভেঞ্চার জার্নিতে দেখা যাবে বেয়ার গ্রিলসকে। প্রথমটি প্রকাশ হতে যাচ্ছে ১৬ ফেব্রুয়ারি। এই স্পেশাল সেগমেন্টের নাম দেয়া হয়েছে ‘অ্যানিমেল অন দ্য লুস’। অনেকটা ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ -এর আদলে তৈরি হয়েছে এর দৃশ্যপট।

ভক্তদের সাড়া পাওয়ার উপর ভিত্তি করে নির্ধারিত হবে সেগমেন্টগুলোর সময়সীমা। এগুলো ৪৫-৯০ মিনিট করা হবে। প্রথম পর্বের শুটিংয়ের কাজ প্রায় শেষ। এবার চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মাত্র ২৩ বছর বয়সে মাউন্ট এভারেস্ট জয় করেন বেয়ার গ্রিলস। সর্বকনিষ্ঠ ব্যক্তি হিসেবে এভারেস্ট জয় করার কারণেই তার খ্যাতি চারিদিকে ছড়িয়ে পড়ে। গিনেস বুকে তার নামও উঠে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন