শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহেশখালীর কালারমারছরায় অনুষ্ঠিত হচ্ছে ৩৮তম তাফসিরুল কুরআন মাহফিল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৬:৫০ পিএম

মহেশখালীর একটি গ্রামে গত ৩৭ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে তাফসিরুল কুরআন মাহফিল। সেচ্ছাসেবী সংগঠন মহেশখালী কুরআন প্রচার সংস্থার আয়োজনে প্রতিবছর এই মাহফিল অনুষ্ঠিত হয়ে থাকে।

এই মাহফিল গোটা মহেশখালীতে ব্যাপক সাড়া জাগিয়েছে। এবারো আগামী ২১ জানুয়ারি কালারমারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত হতে যাচ্ছে সেচ্ছাসেবী দ্বীনি সংগঠন মহেশখালী কুরআন প্রচার সংস্থা উদ্যোগে আয়োজিত ৩৮তম তাফসিরুল কুরআন মাহফিল।

মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম জামেয়া দারুল মা'আরিফ আল-ইসলামিয়া'র উপ-পরিচালক ও হেফাজতে ইসলামের নায়েবে আমীরে আল্লামা মুহাম্মদ ফুরকানুল্লাহ খলিল।

বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন, জামেয়া ইসলামিয়া পটিয়া'র সহ-পরিচালক ও বিশিষ্ট ইসলামি অর্থনীতিবিদ আল্লামা মুহাম্মদ ওবায়দুল্লাহ হামযা। প্রধান মুফাসসির হিসেবে মূল্যবান তাফসির প্রদান করবেন, প্রখ্যাত মুফাসসির ও মুহাদ্দিস আল্লামা সায়্যিদুল আলম আরমানি। প্রধান বক্তা হিসেবে মূল্যবান নসিহত প্রদান করবেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতীব মাওলানা মুফতি এহসানুল হক জিলানি।

স্থানীয় চেয়ারম্যান, মেম্বার সহ সর্বস্তরের জনগণের অংশ গ্রহণে প্রাণবন্ত এই মাহফিলে সবাইকে যোগদানের জন্য আহবান জানানো হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন