শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালের মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় আওয়ামীলীগ নেতার মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীর সমর্থক আফসার সিকদারকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে। রোববার দুপুরে ৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদারের মারামারির সময় আহত আফসার সিকদার বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে সোমবার সকালে মারা গেছেন। তার মৃত্যুর সংবাদ পৌঁছলে সোমবার দুপুরে মেহেন্দিগঞ্জ পৌর শহরে বিক্ষোভ হয়েছে। মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) মমিন উদ্দিন সোমবার বিকেলে বলেন, ওই ঘটনায় এখন পর্যন্ত মামলা বা কেউ আটক হয়নি।

আফসার সিকদার ৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সহ সভাপতি এবং কাউন্সিলর প্রার্থী নুরুল হক জমাদ্দারের সমর্থক। তিনি পেশায় মোটরসাইকেল মেকানিক। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রোববার দুপুরে পাতারহাট আরসি কলেজের সামনে কাউন্সিলর প্রার্থী নিপ্পন তালুকদার ও তার কয়েকজন সমর্থক আফসার সিকদারকে মারধর করে। তাকে আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হয়। সোমবার সকাল ৯ টায় তিনি মারা যান।

মেহেন্দীগঞ্জের কাউন্সিলর প্রার্থী নুরুল হক জমাদ্দার বলেন, তিনি টানা ২৭ বছর যাবত ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এবার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপ্পন তালুকদার একজন মাদকাসক্ত ব্যক্তি। রোববার দুপুর আড়াইটার দিকে নিপ্পন তার কয়েক সহযোগী আরসি কলেজের সামনে এসে পার্শ্ববর্তী সেলুনে একজনকে মারধর করছিল। এসময় আফসার সিকদার মোটরসাইকেলে সেখানে আসে। তিনি দাঁড়ানো মাত্র নিপ্পনের সহযোগী রাকিব তালুকদার লাঠি দিয়ে আফসারের মাথায় আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই লুটিয়ে পরেন বলে জানান কাউন্সিলর প্রার্থী নুরুল হক।

এব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেছেন, তারা প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন যে নিপ্পনের সঙ্গে আফসার সিকদারের হাতাহাতি হয়। এসময় আফসার উত্তেজিত হয়ে ইট আনার জন্য সড়ক পাড় হওয়ার সময় একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে সড়কে লুটিয়ে পড়েন। এতেই তার মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন