ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭, ১৩ রজব ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ইমাম লাঞ্ছিতের প্রতিবাদে শ্রীপুরে মুসল্লিদের বিক্ষোভ

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে মিলাদ মাহফিলের আয়োজনে গরু জবাই করতে বিলম্ব করায় মাওনা ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে মসজিদের ইমামকে জুতাপেটাসহ মারধর করার অভিযোগ উঠেছে। গত ১৫ জানুয়ারি রাত ১১টার সময় উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে গতকাল সোমবার সকাল থেকে মুসল্লি ও এলাকাবাসী চকপাড়া-মাওনা আঞ্চলিক সড়কে বিক্ষোভ মিছিল করে।
জানা যায়, মাওনা ইউনিয়নের চকপাড়া বায়তুন নুর জামে মসজিদের পাশে স্থানীয় এক মৃত ব্যক্তির মিলাদ মাহফিল উপলক্ষে গত শুক্রবার রাতে ঐ মসজিদের ইমাম ও মারকাযু সুন্নাতিন নাবী (সা.) মাদরাসার শিক্ষক মুফতি আব্দুল মজিদকে গরু জবাই করে দেয়ার জন্য বলা হয়। গরু জবাই করতে ইমামের দেরি হওয়ায় ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক একই এলাকার মৃত বেলাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৩৫) ক্ষিপ্ত হয়ে তাকে জুতা পেটাসহ বেধড়ক মারধর করে। মসজিদের ইমামকে জুতা পেটা করার প্রতিবাদে বিক্ষুব্ধ হাজার হাজার মুসল্লি ও এলাকাবাসী সোমবার সকাল থেকে বিক্ষোভ মিছিলসহ অভিযুক্ত আ.লীগ নেতার বিচার দাবি করেন। এ ঘটনায় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু সায়েম বি এ গত ১৬ জানুয়ারি শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবু সায়েম জানান, ইমামকে মারধরের ঘটনায় অভিযোগ করা হয়েছে। বিক্ষুব্ধ মুসল্লি ও এলাকাবাসী সুষ্ঠু বিচারের দাবিতে বিক্ষোভ মিছিলসহ প্রতিবাদ সমাবেশ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন