শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিঃশর্ত ক্ষমা চাইলেন ‘তাণ্ডব’ নির্মাতারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৯:৫৬ এএম

তুমুল বিতর্কের জেরে ক্ষমা চাইলেন ‘তাণ্ডব’ নির্মাতারা। সোমবার উত্তরপ্রদেশের হজরতগঞ্জ কোতোয়ালি থানায় মামলা রুজু করা হয় নির্মাতাদের বিরুদ্ধে। তার পরেই নিলেন ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত।

গত ১৫ জানুয়ারি অ্যামাজনে মুক্তি পাওয়ার পরেই দেশবাসীদের এক বিরাট অংশ ‘বয়কট তাণ্ডব’-এর ধ্বনি তোলেন। অভিযোগ, সিরিজটিতে উদ্দেশ্য প্রণোদিত ভাবে হিন্দু ধর্মকে আঘাত করা হয়েছে। প্রতিবাদের জেরে পুলিশ মোতায়েন করা হয়েছিল সইফ আলি খানের বাড়ির সামনে।

ওয়েব সিরিজটির পরিচালক আলি আব্বাস জাফর, প্রযোজক হিমাংশু খুরানা মোহরা, লেখক গৌরব সোলাঙ্কি এবং অ্যামাজন ইন্ডিয়ার হেড অব অরিজিনাল কন্টেন্ট অপর্ণা পুরোহিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল। তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে জমা পড়েছে একাধিক আবেদন পত্র। দাবি করা হয়েছে, অবিলম্বে এই সিরিজটির সম্প্রচার নিষিদ্ধ করা হোক।

একাধিক রাজনীতিক ও সংগঠনের বিক্ষোভের মুখে পড়ে ক্ষমা চাওয়াই শ্রেয় বলে মনে করলেন নির্মাতারা। সোমবার বিকেলে একটি বিবৃতি জারি করা হল তাঁদের তরফে। লেখা হল, ‘দর্শকদের প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করছিলাম আমরা। আজ তথ্য ও সম্প্রচার মন্ত্রক সঙ্গে একটি আলোচনা পর্বে আমরা জানতে পারি, দেশের বিরাট অংশের দর্শকের কাছে থেকে আবেদন জমা পড়েছে। তাঁদের ভাবাবেগ আঘাতপ্রাপ্ত হয়েছে এই ওয়েবসিরিজের বিষয়বস্তু জন্য। ওয়েবসিরিজটির বিষয়বস্তু সম্পূর্ণ কাল্পনিক। এর সমস্ত চরিত্র, কার্যকলাপও কাল্পনিক। যদি বাস্তবের সঙ্গে কোনও মিল পাওয়া যায়, তবে তা সম্পূর্ণ ভাবে কাকতালীয়। সিরিজের শিল্পী ও নির্মাতারা কারও ভাবাবেগে আঘাত করতে চাননি। যদি আমাদের তরফে কেউ কোনও ব্যক্তির অনুভূতিতে আঘাত করে থাকেন, তবে নিঃশর্ত ক্ষমা চাইছি আমরা সবাই’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন