ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ওয়েবফিল্মের জন্য গাইলেন শফি মণ্ডল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ১:৩৬ পিএম

‘হায়দার’ সিনেমার জন্য সম্প্রতি গানের রেকর্ডিংয়ে অংশ নিলেন প্রখ্যাত সংগীতশিল্পী শফি মণ্ডল। ‘মাতাল ঘ্রাণ’ শিরোনামের গানটি লিখেছেন সিনেমাটির পরিচালক রুবেল আনুশ। সুর ও সংগীতায়োজন করেছেন সোহেল রাজ।

পরিচালক এই গান প্রসঙ্গে বলেন, ‘চমৎকার একটি গান হয়েছে। গানটি সিনেমাকে নতুন মাত্রা দেবে। শ্রুতিমধুর সুর ও সংগীতের সঙ্গে দারুণ গায়কীতে গানটিকে উপভোগ্য করে তুলেছেন সবার প্রিয় শফি মণ্ডল। উনার কণ্ঠে এই গান শ্রোতাদের মন ছুঁয়ে যাবে বলে প্রত্যাশা করছি।’

কুষ্টিয়া অঞ্চলের বাউল শফি মণ্ডলের আগে পরিচিতি ছিল গানের ওস্তাদ হিসেবে। এ সময়ের সালমা, বিউটিসহ অনেক জনপ্রিয় শিল্পীর গুরু তিনি।

শফি মণ্ডল তার অনুভূতি জানিয়ে বলেন, ‌‘সিনেমায় গান করার একটা অন্যরকম মজা আছে। চোখের সামনে কিছু চরিত্র ঘুরে বেড়ায় গান গাওয়ার সময়। তাদের সঙ্গে সম্পর্ক তৈরি করে গাইতে হয়। বেশ আরাম করে ‘মাতাল ঘ্রাণ’ গানটি গেয়েছি। হৃদয়গ্রাহী কথা, সুর।’

তরুণ নির্মাতা রুবেল আনুশ ‘হায়দার’ নির্মাণ করছেন সমসাময়িক ঘটনা নিয়ে। সামাজিক বার্তা ও বিনোদন; সবই থাকবে দর্শকের জন্য। ইতোমধ্যে টানা ১৪ দিন কাজ করে শুটিং শেষ করা হয়েছে। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন পরিচালক। তিনি জানান, ‘হায়দার’ মুক্তি পাবে ওটিটি প্লাটফর্মে।

‘হায়দার’ পরিচালনার পাশাপাশি এর কাহিনিও লিখেছেন রুবেল আনুশ। এর প্রধান চরিত্রে আছেন লুৎফর রহমান জর্জ, আশীষ খন্দকার, রোকেয়া জাহান চমক, মামুন, সেতু, ইকবাল প্রমুখ।

এখানে সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন সোহেল রাজ। শফি মণ্ডল ছাড়াও গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সালমা ও মিলন মাহমুদ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন