শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রাম পুলিশসহ আটক ৪

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৭:৩৬ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ করেছে গ্রাম পুলিশ, সিএনজি স্কুটার ও ইজিবাইক চালকসহ ৬ যুবক। 

এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে ১৯ জানুয়ারি মঙ্গলবার চাঁদপুর আদালতে প্রেরণ করেছে। উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে নারকীয় এই ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা গেছে, গত ১১ জানুয়ারি সোমবার বিকেলে শ্রবণ প্রতিবন্ধী কিশোরী বুকের ব্যথার ঔষধ কেনার জন্য বাড়ি থেকে বের হলে একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু কৌশলে তার ইজিবাইকে তুলে নিয়ে পার্শ্ববর্তী একটি বাগানে ধর্ষণ করে।

এরপর তাকে ঘুরিয়ে-ফিরিয়ে রাত হয়ে গেলে টিটু ও তার সহযোগীরা পালাক্রমে দ্বিতীয়বার ইউনিয়নে পরিষদ ভবন এলাকায় এবং সর্বশেষ পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে আবারো ধর্ষণ করে ফেলে রাখে।

পরে আশপাশের লোকজন টের পেয়ে কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে কিশোরী পরিবারের লোকজনকে এ ঘটনা জানায়। এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু প্রভাবশালী।

একপর্যায়ে সোমবার রাতে ফরিদগঞ্জ থানার পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। রাতভর অভিযান চালিয়ে তিন জনকে আটক করতে সক্ষম হয়।

তারা সবাই ইজিবাইক ও সিএনজি স্ক্রুটার চালক এবং ১৯ জানুয়ারি দুপুরে ধর্ষণের ঘটনায় জড়িত গ্রাম পুলিশকে আটক করে ।

এরা হলেন একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু (২০), আইটপাড়া গ্রামের আ: মান্নানের ছেলে শিপন (২৫), ভূলাচৌ গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন (৪৫)। বিকেলে কামতা গ্রামের শরাফত আলীর ছেলে চৌকিদার (গ্রাম পুলিশ) আ:মালেক (৪৫) কে আটক করে।

পরে মঙ্গলবার দুপুরে ঘটনার শিকার কিশোরীর মা জোছনা বেগম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ১৮ জানুয়ারি সোমবার রাতে ঘটনাটি শোনার পর রাতেই সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে অভিযুক্ত তিন জনকে এবং মঙ্গলবার দুপুরে আরেকজনকে আটক করতে সক্ষম হয়।

বাকীদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। কিশোরীকে উদ্ধার করে পরবর্তী আইনী পদক্ষেপের জন্য ও আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন