শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় তিন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৭:৫৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে অংশগ্রহনেচ্ছুক তিন কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেছে জেলা নির্বাচন অফিসার ও কলাপাড়া পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার।

এরা হলেন ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জুয়েল রানা, ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নিগার সুলতানা মিলি ও একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জসিম হাওলাদার। এদের মধ্যে হলফ নামায় স্বাক্ষর না করার দায়ে নিগার সুলতানা মিলি ও অপর দু’জন ফৌজদারি মামলার আসামী হওয়ার পরও হলফ নামায় তথ্য গোপন করার দায়ে তাদের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়। কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবদুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত বাছাইয়ে মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৩৬ এবং সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়েছে। আগামী ২৬ জানুয়ারী মনোনয়ন প্রত্যাহারের দিন রয়েছে।

কলাপাড়া নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আবদুর রশিদ জানান, ১৪ ফেব্রুয়ারী কলাপাড়া পৌরসভায় এবার প্রথম ভোট অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১২৮৯১। তন্মধ্যে নারী ৬৫৫৭, পুরুষ ৬৩৩৪।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন