বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হত্যা মামলার আসামি আটক

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজবাড়ীর গোয়ালন্দে এক রিকশা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা মামলার আসামি রাসেল মোল্লা (২৫)-কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার তোরাপ শেখের পাড়া গ্রামের আসলাম মোল্লার ছেলে।
খুন হওয়া রিকশা চালক সুন্নাত মোল্লা (৪৫) গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে। গত বছর ১৭ জুলাই দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে উপজেলার বেপারীপাড়া এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত রাসেল মোল্লাকে ঢাকা বিমান বন্দর থানার এয়ারপোর্ট এলাকা থেকে গোয়ালন্দ পুলিশ অভিযান চালিয়ে গত সোমবার ভোরে গ্রেফতার করে।
জানা যায়, গত বছর ১৭ জুলাই দুপুর ১টার দিকে মহাসড়কের পাশের ওই ডোবায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করে।
নিহতের ভাতিজা গোলাম মোস্তফা জানান, তার চাচা সুন্নাত মোল্লা বাড়িতে কৃষি কাজের ফাঁকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সম্প্রতি তিনি ব্যাটারি চালিত একটি নতুন রিকশা কিনেছেন। ঘটনার আগের রাত ১১টার দিকে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় তার চাচা। এরপর রাত গড়িয়ে সকাল হলেও তিনি আর বাড়িতে ফিরেননি। এ অবস্থায় শুক্রবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে নিহত রিকশা চালক সুন্নাত মোল্লার ছেলে বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন