ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায়

রাজশাহীতে সার্জেন্টকে পিটিয়ে জখম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম


রাজশাহী মহানগরীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় কর্তব্যরত এক সার্জেন্টকে মারধর করেছে সন্ত্রাসীরা। ওই সার্জেন্টের নাম বিপুল ভট্টাচার্য (৩২)। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার ঘোড়া চত্বরে (সিটি বাইপাস মোড়) এই ঘটনা ঘটে। মারধর করে ওই দুই যুবক পালিয়ে গেলেও তাদের মোটরসাইকেলটি আটক করেছে পুলিশ।
এ তথ্য নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের টিআই-১ মোফাক্কারুল ইসলাম জানান, মঙ্গলবার নগরীর সিটি বাইপাসে ডিউটি করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় ওই রাস্তা দিয়ে একটি মোটরসাইকেল যাচ্ছিল। সার্জেন্ট তার কাগজপত্র দেখতে চাওয়ায় আরোহী সন্ত্রাসীরা লাঠি দিয়ে সার্জেন্টকে মারধর শুরু করে। এরপর পালিয়ে যায়। বর্তমানে সার্জেন্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাকে হাসপাতালের ৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কাঠের চেলা দিয়ে তাকে পিটিয়ে জখম করা হয়েছে বলে পুলিশ জানায়। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আত্মরক্ষার সময় কাঠের আঘাতে তার এক হাত ভেঙে গেছে। এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। দুপুর আড়াইটার দিকে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি বলেন, হামলাকারি দুই যুবকের মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশী অভিযান চলছে। দ্রæত তাদের গ্রেফতার করে আইনের আওতায় নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন