বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্ত্রাসী হামলায় খাগড়াছড়িতে কলেজছাত্র নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১১:৪৬ এএম

সন্ত্রাসী হামলায় খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আলীনগর গ্রামের সালাম ফকিরের বাগানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রের নাম রাকিবুল। তিনি উপজেলার উল্টাছড়ি ইউপির আলী নগর গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি পানছড়ি সরকারি ডিগ্রি কলেজের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র।

তবে রাকিবুল করোনার মহামারীর কারণে অভাবের সংসারে পড়ালেখার পাশাপাশি মোটরসাইকেলে যাত্রীবহন করে পরিবারের জীবিকা নির্বাহ করতেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে প্রতিদিনের মতো বাড়ি ফিরছিলেন রাকিবুল। রাত সাড়ে ৮টার দিকে আলীনগর গ্রামের সালাম ফকিরের বাগানে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা রাকিবের মাথায় সজোরে আঘাত করে।

এতে তার মাথা ফেটে দু’ভাগ হয়ে যায়। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে বুধবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

রাকিবের সঙ্গে থাকা পাইয়ংপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল জানান, বুধবার ভোর ৪টায় চমেকে চিকিৎসাধী থেকে ওই ছাত্রের মৃত্যু হয়।

পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন জানান, ঘটনাটি দুঃখজনক। এ নিয়ে পুলিশ মাঠে কাজ করছে। রহস্য উদঘাটন করে আসামিদের আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে এখনো থানায় কেউ কোনো অভিযোগ নিয়ে আসেননি বলেও জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন