ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড যাত্রা শুরুর অপেক্ষায় শ্রীদেবী কন্যা খুশি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ১:৩২ পিএম

শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। অভিনয়ের প্রতি বিশেষ আকর্ষণ রয়েছে তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বনি কাপুর। এবার মা ও দিদির পথ অনুসরণ করতে চলেছেন খুশি।

বর্তমানে নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি-তে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর। এখন দিল্লিতে রয়েছেন তিনি। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ভরে উঠেছে রাজধানীতে থাকার ছবিতে।

এর আগে নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-তে খুশি জানিয়েছিলেন, বলিউডে পা রাখার জন্য অপেক্ষা করছেন তিনি। করণ জোহারকে অন্ধের মতো অনুসরণ করতে চান। তাঁর সহ অভিনেতা বেছে নেওয়ার দায়িত্ব নিয়েছেন তাঁর বাবা বনি কাপুর।

বনি কাপুর জানিয়েছেন, ভাই সঞ্জয় কাপুরকে তিনি যেভাবে লঞ্চ করেছিলেন, মেয়ে খুশিকে তিনি সেভাবে বলিউডে লঞ্চ করবেন না। প্রযোজক আরো জানান, তিনি চান খুশি ইন্ডাস্ট্রিতে তাঁর মতো কোনো বিশ্বস্ত মানুষের হাত ধরে ডেবিউ করুক। খুশি নিজের জায়গা নিজে তৈরি করুক। প্রযোজকের কথায়, কারো কেরিয়ারের পথ সহজ করে দিলে সেই অভিনেতার জন্য কখনও কখনও সেটা ক্ষতিকর হয়ে দাঁড়ায়। তাই নিজের মেয়ের ক্ষেত্রে তিনি এটা করবেন না বলে ঠিক করেছেন। বরং অপেক্ষা করবেন এমন কোনও বিশ্বাসী পরিচালক বা প্রযোজকের জন্য, যিনি খুশিকে লঞ্চ করবেন তাঁর যোগ্যতা দেখে।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন