বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিত্রগ্রাহক অনিমেষ রাহাত সড়ক দুর্ঘটনায় নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ২:৪৮ পিএম

চিত্রগ্রাহক অনিমেষ রাহাত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার সকালে নিজের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তার মৃত্যু হয়েছে।

রাহাতের সহকর্মী চিত্রগ্রাহক ইসমাইল হোসেন লিটন জানান, ভোর ৬টার দিকে রাহাত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এদিকে চিত্রগ্রাহক রাশেদ জামান রাহাতের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, ঝরে গেল আরও একটি উত্তাল তারুণ্য। অসম্ভব ভদ্র এই ছেলেটি কঠিন পরিশ্রম করে নিজের চেষ্টায় ক্যামেরা সহকারী থেকে স্টেডিক্যাম অপারেটর হয়েছিল। কিছুদিন আগে এসেছিল দেখা করতে। ওর ডেমো রিল এবং স্টেডিক্যাম দেখাতে।

তার পরিবারের, বন্ধুদের, সহকর্মীদের, আমাদের সবার অনেক ক্ষতি হয়ে গেল। এছাড়া চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির, নঈম ইমতিয়াজ নেয়ামুল, শিহাব শাহিনসহ অনেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা যায়, অনিমেষ রাহাত কলকাতায় এসকে মুভিজে ক্যামেরা সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। সেখান থেকে দেশে ফিরে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ শুরু করেন। এরপর স্টেডিক্যাম নিয়ে কাজ করেন তিনি। বেশকিছু চলচ্চিত্রে তিনি স্টেডিক্যাম চালিয়েছেন। সে তালিকায় রয়েছে- ‘ডুব’, 'নবাব এল এল বি', ‘গাঙচিল’, ‘মুক্তি’সহ বেশকিছু সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন