বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ১০ জন শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ২:৫৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৪৯ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ১৮ জন সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় কারো মৃত্যু হয় নি। ২০ জানুয়ারী (বুধবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১৯ জানুয়ারী সকাল ৮টা হতে ২০ জানুয়ারী সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ১০ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৬৯৭ জন। এ ছাড়া পুরো জেলায় ১৮ জন সুস্থ হয়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ৪০৫। এবং মোট মৃত্যুর সংখ্যাটা ১৫৪ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৮৭, বন্দর উপজেলায় ৪৩৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩৩১৬, রূপগঞ্জ উপজেলায় ১৫৫৫, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮৭১ ও সোনারগাঁও উপজেলায় ৮৩৫ জন। পুরো জেলায় ৮ হাজার ৬৯৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৭৬, বন্দর উপজেলায় ৪১৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩১৭৪, রূপগঞ্জ উপজেলায় ১৫১৫, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮০৬ ও সোনারগাঁও উপজেলায় ৭৮৭ জন। পুরো জেলায় ৮ হাজার ৩৭২ জন।

এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৮০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৬ জন। পুরো জেলায় ১৫৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন