ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুইটিও আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২১, ৩:০৫ পিএম

প্রথমবারের মতো ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপকমিটিতে জায়গা পেলেন অভিনেত্রী তানভীন সুইটি। কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। গত রবিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৫০ সদস্যের উপকমিটি অনুমোদন দেন। তবে কমিটির তালিকা প্রকাশ পায় মঙ্গলবার।

এ প্রসঙ্গে এই অভিনেত্রীর কাছ থেকে জানা যায় গ্রামের বাড়ি গোপালগঞ্জে হওয়ার সুবাদে পারিবারিকভাবে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। ধীরে ধীরে কখন যে এই রাজনীতির স্রোতে ঢুকে গেছেন তিনি তা নিজেই বুঝতে পারেননি। এছাড়া আওয়ামী লীগের সক্রিয় কর্মী হিসেবে তিনি নিয়মিত দলটির বিভিন্ন কর্মসূচীতে অংশ নিয়ে আসছেন বলেও জানান।

এ অভিনেত্রী আরো বলেন, আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছি। মহিলা বিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ায় আমি আনন্দিত। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকির প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তানভীন সুইটি নব্বই দশকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজে ক্যারিয়ার শুরু করেন। ১৯৯৫ সালে মঞ্চে অভিনয়ের মধ্য দিয়ে অভিনেত্রী সুইটির যাত্রা শুরু। প্রথমে তিনি সৈয়দ শামসুল হকের ‘পায়ের আওয়াজ পাওয়া যায়’ নাটকে অভিনয় করেন। এরপর একে একে ‘স্পর্ধা’, ‘কৃতদাস’, ‘তোমরাই’, ‘কৃষ্ণকান্তের উইল’, ‘মেরাজ ফকিরের মা’, ‘মেহেরজান আরেকবার’সহ বেশকিছু আলোচিত মঞ্চ নাটকে অভিনয় করতে দেখা যায় সুইটিকে। পরবর্তীতে প্যাকেজ নাটকের ট্রেন্ড শুরু হলে টিভি নাটকে নিয়মিত হন তিনি। ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ’র বিপরীতে ‘স্বপ্নের পৃথিবী’ নাটকে অভিনয় করে প্রশংসা পান সুইটি। আজিজুল হাকিম, জাহিদ হাসান, তৌকির আহমেদ, মাহফুজ আহমেদ ও টনি ডায়েসসহ সেসময়কার জনপ্রিয় অভিনেতাদের বিপরীতে অসংখ্য নাটকে কাজ করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ মহসিন আবির ২০ জানুয়ারি, ২০২১, ৪:৫২ পিএম says : 0
সরকার যে হারে উপ কমিটির মাধ্যমে নতুন নেতা সৃষ্টি করতাছে তাতে এক সময় সরকার কে বিভ্রান্তিতে ফেলবে
Total Reply(0)
মোঃ মহসিন আবির ২০ জানুয়ারি, ২০২১, ৪:৫৩ পিএম says : 0
সরকার যে হারে উপ কমিটির মাধ্যমে নতুন নেতা সৃষ্টি করতাছে তাতে এক সময় সরকার কে বিভ্রান্তিতে ফেলবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন