শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরবর্তী শুনানি ৩ মার্চ

স্কুলছাত্রী হত্যার স্বীকারোক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’ অতঃপর ‘হত্যা’ পরবর্তীতে জীবিত ফেরার ঘটনায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি আদায় সংক্রান্ত বিচারিক তদন্ত প্রতিবেদনের ওপর পরবর্তী শুনানি ৩ মার্চ। অ্যাটর্নি জেনারেল কার্যালয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার বিচারপতি এম. ইনায়েতুর রহিম এবং বিচারপতি মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ এ তারিখ ধার্য করেন। গতকাল রিভিশন আবেদনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির। এর আগে হাইকোর্টের দেয়া নির্দেশনা অনুসারে স্কুলছাত্রীকে হত্যা করা হয়েছে- মর্মে আসামিদের স্বীকারোক্তির বিষয়ে বিচারিক তদন্ত করেন নারায়ণগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস।

পরে বিচারিক তদন্ত প্রতিবেদন হাইকোর্টে জমা দেয়া হয়। এ প্রতিবেদনে, পুলিশ দ্বারা তিন আসামিকে মারধর ও ভয় দেখিয়ে জবানবন্দি আদায় করা হয়েছে মর্মে প্রতিবেদনে উঠে এসেছে। গত ৪ জানুয়ারি হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় প্রতিবেদনটি জমা পড়ে। এখন এটির ওপর শুনানি চলছে।

উল্লেখ, গত ৪ জুলাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী দিশামনি নিখোঁজ হয়। ৬ আগস্ট নিখোঁজ স্কুলছাত্রীর বাবা জাহাঙ্গীর হোসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ আব্দুল্লাহ, রকিব এবং খলিল নামে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। স্বীকারোক্তিতে তারা বলেন, তারা দিশাকে ধর্ষণের পর হত্যা করে লাশ শীতলক্ষ্যায় ভাসিয়ে দিয়েছে বলে জানায়। জবানবন্দি রেকর্ডের পর আসামিদের কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন