বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে হামলায় আহত রাকিবের মৃত্যু

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত মো. রাকিব হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গতকাল বুধবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার স্বজনরা নিহতের বিষয়টি জানিয়েছে।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার ৫ নং উল্টাছড়ি ইউপির আলীনগর এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে মাথায় কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা হাসপাতাল ও পরে খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।
জানা যায়, আলীনগর এলাকা থেকে মো. রাকিব হোসেন মোটরসাইকেলের ভাড়া নিয়ে মুসলিমনগর যাচ্ছিল। পথিমধ্যে আলিনগর মুসলিমনগর সংযোগস্থলের নির্জন এলাকায় অজ্ঞাত নামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তারা আরও জানান, রাকিব গত বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। করোনায় পরিবারের অভাব দেখা দেয়ায় সে মোটরসাইকেলে যাত্রী আনা নেয়া করে সংসারের চাহিদা পূরণ করত।
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. দুলাল হোসেন বলেন, অপরাধীদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। অপরাধী যেই হোক তাদের গ্রেফতার করবই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন