বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পুলিশ সার্জেন্টের উপর হামলাকারী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ১২:০৩ পিএম

রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্ট বিপুল ভট্টাচার্যর উপরে ওপর হামলার ঘটনায় হামলাকারী বেলাল হোসেনকে বৃহস্পতিবার রাতে নাটোর হরিশপুর বাইপাস এলাকা থেকে রাজশাহী বোয়ালিয়া থানা পুলিশ তাকে গ্রেফতার করে। হামলার ঘটনায় গত মঙ্গলবার রাতে নগরীর রাজপাড়া থানায় আহত ট্রাফিক সার্জেন্ট বিপুল ভট্টাচার্য নিজেই মামলা করেন। মামলার একমাত্র আসামি হামলাকারী বেলাল হোসেন (২৬)। নগরীর লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় তার বাড়ি। বাবার নাম শামসুল হক। বেলাল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সার্জেন্ট বিপুল এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সেখান থেকেই তিনি মামলার এজাহারে স্বাক্ষর করেন বলে জানিয়েছেন রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলার ঘটনার পর প্রত্যক্ষদর্শী দুইজনকে মামলার সাক্ষী করা হয়েছে। তারা পুলিশকে সহায়তা করছেন। এর আগে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে সার্জেন্ট বিপুলের ওপর হামলার ঘটনা ঘটে। তার দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। হেলমেট না পরা এবং মোটরসাইকেলের কাগজপত্র না থাকার কারণে মামলা দিতে শুরু করলে আচমকা চেলাকাঠ নিয়ে এসে তার ওপর হামলা করেন বেলাল হোসেন।

দুপুরে হাসপাতালে সার্জেন্ট বিপুলকে দেখতে গিয়ে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক সাংবাদিকদের বলেন, বেলালের মোটরসাইকেলের কাগজপত্র ছিল না। সেটি জব্দ করা হয়েছে। বেলাল সার্জেন্ট বিপুলকে মেরে ফেলার চেষ্টা করেছিলেন। এ নিয়ে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন