শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড, ১৫ কোটি টাকার সম্পদ ভূস্মিভূত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ২:০৫ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের মালিকানাধীন স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার সদর পৌরসভা এলাকার ঝাউগড়ায় জাহিন স্পিনিং মিলে এ অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের প্রায় ৭ টি ইউনিট কয়েক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে তবে ততক্ষণে পুরো ভস্মীভূত হয়ে যায় মিলটি।

আড়াইহাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ শাহজাহান জানান, আড়াইহাজার, সোনারগাঁ, কাঞ্চন ও মাধবদী থেকে ৭ট ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। রাতে ১ টায় আগুন লাগার পর ভোর সাড়ে ৫ টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি এখনো নিরূপণ করা যায়নি।

জাহিন স্পিনিং মিলের মালিক মাহমুদুর রহমান সুমন জানান, প্রায় ১৫ কোটি টাকার মালামাল ও যন্ত্রপাতি পুরো ভস্মীভূত হয়ে গেছে। কিভাবে কি হয়েছে এখনো জানিনা, তবে অনেক বড় ক্ষতি হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, কিভাবে আগুন লাগলো তা এখনো জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করে যদি কারো দোষ পাওয়া যায় অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন