ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভিভো ওয়াই১২এস এর বিক্রি শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৫:১২ পিএম

দেশের বাজারে যাত্রা শুরু করলো বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো'র নতুন স্মার্টফোন ওয়াই১২এস। ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের এই স্মার্টফোনে ভিভো যুক্ত করেছে সাইড ফিঙ্গার-প্রিন্ট প্রযুক্তি । সাথে রয়েছে ৫০০০ এমএএই ব্যাটারি; ফলে একবারের চার্জেই ভিভো ওয়াই১২এস দিয়ে ১৬ ঘন্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং এবং ৮ ঘন্টার ওপরে গেইম খেলা যাবে ।

গতকাল ২০ জানুয়ারি থেকে দেশের বাজারে ভিভো ওয়াই১২এস এর বিক্রি শুরু হয়। গ্রাহকরা বিভিন্ন আউটলেট থেকে স্মার্টফোনটি কিনতে পারছেন।। এর আগে গত ১৪ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত ছিলো এই ভিভো ওয়াই১২এস এর প্রি-বুকিং পর্ব ।

'ভিভো ওয়াই১২এস’ ফোনে ভিভো যুক্ত করেছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি; যা দিয়ে অন-স্ক্রিন ০.২৩ সেকেন্ডে এবং অফ -স্ক্রিন ০.৩২ সেকেন্ডে আনলক করা যাবে । এছাড়াও 'ভিভো ওয়াই১২এস’ ফোনে রয়েছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলো -ফুলভিউ ডিসপ্লে। স্মার্টফোনটির র‌্যাম ও রম যথাক্রমে ৩ জিবি এবং ৩২ জিবি । আর ফোনটির সামনে রয়েছে একটি ও পেছনে রয়েছে দুইটি ক্যামেরা ।

ভিভোর ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, 'ভিভো ওয়াই১২এস’ এর প্রি-বুকিং পর্বেই ব্যাপক সাড়া পেয়েছি । আজ বিক্রি শুরুর প্রথম দিনে; বাজারেও ভালো সাড়া পাবো বলে আশা করছি । ভিভো ওয়াই১২এস মূলত তাদের ফোন; স্টাইলিশ টেকনোলজির স্মার্টফোন যাদের সাধ্যের মাঝে প্রয়োজন। ’

'ভিভো ওয়াই১২এস’ ফানটাচ ওএস১১ দিয়ে পরিচালিত। বাংলাদেশে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু রঙে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন