শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ক্ষমতা ছাড়তেই জেনারেল সোলাইমানিকন্যা যা বললেন ট্রাম্পকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২১, ৫:৩১ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের সদ্য বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে উদ্দেশ্য করে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী, আইআরজিসি’র সাবেক কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জয়নাব সোলাইমানি তার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি বলেছেন, আপনি পরাজয়ের মাধ্যমে ক্ষমতা থেকে বিদায় নিয়েছেন, এখন আপনাকে প্রতিনিয়ত ভয়ের মধ্যে বসবাস করতে হবে।

জয়নাব সোলাইমানি আরও বলেছেন, ডোনাল্ড ট্রাম্প তার বাবাকে হত্যার নির্দেশ দিয়ে বীর হতে চেয়েছিলেন কিন্তু তিনি এখন জনবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত। বুধবার ডোনাল্ড ট্রাম্প আনুষ্ঠানিকভাবে ক্ষমতা থেকে বিদায় নেওয়ার পর টুইটার অ্যাকাউন্টে এসব কথা বলেছেন জয়নাব সোলাইমানি।
তিনি বলেন, শহীদ জেনারেল সোলাইমানি প্রতিনিয়ত ট্রাম্পকে তাড়া করে ফিরবেন আর ট্রাম্পকে শত্রুর ভয়ে ভীত সন্ত্রস্ত অবস্থায় থাকতে হবে। টুইটারে পোস্টে জয়নাব সোলাইমানি আরও লিখেছেন, “মিস্টার ট্রাম্প, আপনি আমার বাবাকে হত্যা করেছিলেন এই আশায় যে, আপনি নিজেকে যেকোনওভাবে হোক বীর হিসেবে তুলে ধরবেন। কিন্তু তার পরিবর্তে এখন আপনাকে পরাজিত, গণবিচ্ছিন্ন এবং হতাশাগ্রস্ত হতে হয়েছে; আপনাকে এখন প্রতিনিয়ত ভয়ের মধ্যেই থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সালাম গফফার ছন্দ ২১ জানুয়ারি, ২০২১, ৭:০১ পিএম says : 0
মানসিক যন্ত্রণা এ দুনিয়ায় বড় শাস্তি! পরের দুনিয়ায় স্রষ্টার শাস্তিত রইলই'
Total Reply(0)
right ২১ জানুয়ারি, ২০২১, ৯:০৫ পিএম says : 0
right
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন