বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভ্যাকসিন আসায় বিএনপি উদভ্রান্তের প্রলাপ বকছে : সাংবাদিকদের তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

উপহার হিসেবে ভারত থেকে ২০ লাখ ভ্যাকসিন দেশে পৌঁছানোয় সরকারের সাফল্যে এখন বিএনপির মুখে উদভ্রান্তের প্রলাপ চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল বৃহস্পতিবার সচিবালয়ে বাংলাদেশ সম্পাদক ফোরামের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকার, সম্পাদক ফোরামের উপদেষ্টা ইকবাল সোহবান চৌধুরী উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, করোনার টিকা ঢাকায় চলে এসেছে। এটি উপহার হিসেবে ভারত সরকার আমাদের দিয়েছে। এজন্য ভারত সরকারকে ধন্যবাদ জানাই। আর এ সময় বিএনপির বক্তব্য তাদের যে মানসিকতা তুলে ধরে, তা হলো অপছন্দের প্রতিবেশীর কোনও ভালোই দেখতে না পারা এবং সবসময় অমঙ্গল কামনা করা। তিনি বলেন, বিএনপি আশা করেছিল, দেশ এই করোনা মহামারি সামাল দিতে পারবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতায় সেটি সামাল দিয়েছেন এবং বিশ্বব্যাপী তার এই নেতৃত্ব প্রশংসিত হয়েছে।
তথ্যমন্ত্রী বলেন, করোনার টিকা যথাসময়ে প্রধানমন্ত্রী আনতে পেরেছেন। এটি অত্যন্ত সতর্কতার সঙ্গে যারা ফ্রন্টলাইন ফাইটার তাদেরকে প্রথমে দেওয়া হবে। বিএনপি এখানে লুটপাট কেন দেখতে পাচ্ছে, সেটি আমি জানি না। আসলে মূল কথা হচ্ছে সরকারের এই সাফল্যে তারা উদভ্রান্ত হয়ে গেছে। এ জন্য তাদের মুখে উদভ্রান্তের মতো প্রলাপ চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন