ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ মুক্তি পাবে রাইমার ‘হ্যালো-৩’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৯:৪৮ এএম

আজ হইচই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে রাইমার ‘হ্যালো’ সিরিজের তৃতীয় মরশুমের এপিসোডগুলি। রাইমা ছাড়াও সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, জয় সেনগুপ্ত। নতুন এপিসোডে আবার দেখা যাবে সাহেব ভট্টাচার্য এবং পামেলা ভুতোরিয়াকে ।

নন্দিতা ও নীনার নতুন সফরের ঝলকই ড্রামা থ্রিলার সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে। দ্বিতীয় মরশুম থেকে পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে নেন সৌমিক চট্টোপাধ্যায়। তিনিই নতুন এপিসোডগুলি পরিচালনা করেছেন। সিরিজ মুক্তির আগেই নিজের বোল্ড অবতারে অনুরাগীদের মুগ্ধ করেছেন রাইমা। কিছুদিন আগে মা মুনমুন সেন ও বোন রিয়া সেনের সঙ্গে ছোটবেলার ছবিও পোস্ট করেছিলেন।

২০১৭ সালে প্রকাশ্যে এসেছিল ‘হ্যালো’ সিরিজের প্রথম সিজন। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ার নিজের সফর শুরু করেছিলেন রাইমা। সিরিজে নন্দিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর স্বামী অনন্যর ভূমিকায় রয়েছেন জয় সেনগুপ্ত। প্রিয়াঙ্কা অভিনয় করেছেন নীনা ওরফে দেবলীনার চরিত্রে। প্রথম মরশুমে অন্যন্য ও নীনার পরকীয়ার জেরে নন্দিতার সংসারের অশান্তি দেখানো হয়েছিল পুজোর আবহে। দ্বিতীয় মরশুমে পরকীয়ার মোড় ঘুরে যায় সমকামিতার আবহে। জানা যায়, নীনা আসলে ছোটবেলা থেকে নন্দিতাকে ভালবাসত। আর নন্দিতাকে পেতেই অন্যন্যর সঙ্গে প্রেমের নাটক করেছিল। নন্দিতা অনন্যর স্বার্থপরতায় বিরক্ত হয়ে নীনার সঙ্গে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে এসেছিল।

সূত্রঃ সংবাদ প্রতিদিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন