বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এক টুকরো চাঁদ চাইছেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১১:২৬ এএম

সম্পর্কের গুঞ্জন, রাজনৈতিক বিতর্ক, নেটিজেনদের কচকচানি! সবটা ঝেলে ফেলে হাতে এক টুকরো চাঁদ চাইছেন অভিনেত্রী নুসরাত জাহান। ক্যারিয়ারে সফলতার শীর্ষে, তবুও অন্ধকারে যেন আলোর সন্ধানে অভিনেত্রী-সাংসদ।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। হাতে চাঁদের মতো গোল একটি আলো। ক্যাপশনে লিখেছেন, ‘যদি চাঁদ পেতে চাও, তবে রাতকে ভয় পেয়ো না’। অন্ধকারকে ঝেড়ে ফেলে আলোর সন্ধানে অভিনেত্রী-সাংসদ।

অভিনেত্রীর সামাজিক মাধ্যমের এই পোস্টের পর নানা প্রশ্ন দানা বাঁধতে শুরু করে তাঁর অনুরাগীদের মধ্যে। কী উদ্দেশ করে এই পোস্ট করেছেন তিনি? প্রসঙ্গত, নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে টলি পাড়ায় কান পাতলে। যশের এবং তাঁর বন্ধুত্ব নিয়ে সরগরম পেজ থ্রী। এমনকি স্বামী নিখিলের সঙ্গে অভিনেত্রীর দূরত্বের খবরও সামনে এসেছে। এক ছাদের তলায় থাকছেন না দুজনে। নুসরাত আপাতত রয়েছেন বালিগঞ্জে বাপের বাড়িতে।

নিখিলকে আপাতত দেখা গেছে হিমাচল প্রদেশে একা ট্রাভেল করতে। নুসরাতের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক যতটাই টালমাটাল থাকুক, অভিনেত্রীর পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল। অনুরাগীরা অবশ্য অপেক্ষায় রয়েছেন নিখিল-নুসরাতকে একসঙ্গে দেখতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন