ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বলিউড মাতাবেন ইসাবেল কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ১২:০৩ পিএম

ক্যাটরিনা কাইফ তার অভিনয় ও রূপের জাদুতে আগেই বলিউডকে মাতাল করেছে। এবার পর্দায় নতুন মাদকতা তৈরি করবেন তার বোন ইসাবেল কাইফ।
বলিউডে প্রথম সিনেমার শুটিং শুরু করলেন ইসাবেল। এর আগে বহুবার তার ভিডিও ভাইরাল হওয়া থেকে সালমানের সঙ্গে খুনসুটি সব কিছুই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সালমান তো সব সময় ইসাবেলের প্রশংসা করেন।

ইসাবেল কাজ শুরু করেছেন তার নতুন সিনেমা 'সুস্বগাতম খুশামদীন'-এর। এই সিনেমায় তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে। ইতিমধ্যে একটি নাচের সিকোয়েন্সের শ্যুট হয়েছে।

ইসাবেল সম্পর্কে কথা বলতে গিয়ে পুলিকত জানান, তাদের দু'জনের জুটি বেশ হিট হবে। এমনকি এও বলেন ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি। তাছাড়া ইসাবেল শুটিংয়ে আসা মাত্রই নাকি বদলে যায় পরিবেশ। এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যাটরিনার মতো কতোটা জাদু ছড়াতে পারেন ইসাবেল!

ক্যাটরিনার সঙ্গে বিভিন্ন পার্টিতে ইসাবেলকে যেতে দেখা গিয়েছে। সেসব পার্টিতে তাক লাগিয়ে দিয়েছেন দুই বোন। এবার পর্দায় ইসাবেলের তাক লাগানোর পালা।

ইসাবেলা কাইফ ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত মম সিনেমায় রোসিলিন চরিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন। ২০১৯ সালে টাইম টু ড্যান্স চলচ্চিত্রে একজন বলরুম ল্যাটিন নর্তকীর চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে অভিষেক ঘটান।


সূত্রঃ নিউজ ১৮

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন