শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্বৈতগানে কণ্ঠ দিলেন কুসুম সিকদার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৫:২৪ পিএম

সম্প্রতি রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের সেরা পাঁচ প্রতিযোগীর জন্য নির্মাণ করা হয়েছে পাঁচটি ভিডিও। তার একটিতে দ্বৈতগানে প্রতিযোগীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী কুসুম সিকদার। এর সংগীতায়োজন করেছেন খৈয়াম সান সন্ধি। আর চিত্রায়ণ আছেন নজরুল ইসলাম রাজু। সম্প্রতি ‘ম্যাজিক বাউলিয়ানা’ ফেসবুক পেইজে অবমুক্ত হয়েছে।অভিনয়ের পাশাপাশি গানের মডেল হিসেবে দেখা গেছে অভিনেত্রী কুসুম সিকদারকে। নিজের গান নিয়েও সামনে এসেছেন। দীর্ঘ বিরতির পর আবারও এই অভিনেত্রী কণ্ঠ দিয়েছেন নতুন গানে। শুধু তা-ই নয়, কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর ভিডিওতে মডেলও হয়েছেন তিনি।

২৬ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত এই প্রতিযোগীতায় রেজিস্ট্রেশন করেছিল সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী। সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিল সেরা ২৬ জন। বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা পাঁচ প্রতিযোগীকে। তারা হলেন- লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল। চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারাবিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ।

এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় আড়ম্বরপূর্ণ গ্রান্ড ফিনালে আয়োজন করা সম্ভব হয়নি। বিগত ২২ অক্টোবর মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় একজনকে নয়, সেরা পাঁচের সবাইকে। প্রত্যেকের হাতে তুলে দেয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।

উল্লেখ্য, ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানা শুরু হয়েছিলো এর তৃতীয় আসর। বাংলার বাউল গান দিয়ে সারাবিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও মাছরাঙা টেলিভিশন এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন