ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৫:৩৫ পিএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে মো. হাবিব হোসেন (২৪) নামের এক যুবক নিহত হন। ঘটনায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি ধুমড়েমুছড়ে গিয়েছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে একলাশপুর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হাবিব ওই এলাকার মোহাম্মদ সামুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে চৌমুহনী-মাইজদী সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে একলাশপুর বাজারে আসছিল হাবিব। এসময় সে বাজারের কাছাকাছি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় হাবিব। স্থানীয় লোকজন হাবিবকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, বিকালে মাথায় আঘাতপ্রাপ্ত ও মৃত অবস্থায় এক মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি জোবাইরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ২৩ জানুয়ারি, ২০২১, ৪:৫০ এএম says : 0
মোটরসাইকেল যতেদিন চলবে অতদিন অকালমৃত্যু হবে নিষ্পাপ ভাই বোনদের তোমরা এগুলো বাবহার করিও না। এই গুলি আগেকার দিনে ছিল কেন ঝামেলা ছিলে না বরতমানে সেই পরিবেশ নাই। বিশেষ করে ছাত্র ছাত্রীদের পতি আমার অনুরোধ তোমরা এই গুলি থেকে দুরে থাকিও তোমরা পয়োজনে বাসে চলাচল করিও ।আমি যখন খবরের পাতায় দেখতে পাই একটি ছাত্র অথবা ছাত্রী এই ভাবে মৃত্যু হয়ে গেছে আমার কষ্ট হয়। হায়াত মৃত্যু আল্লাহর হাতে কিন্তু আল্লা বিবেক বুদ্ধি দিয়েছে সেই ভাবে চলিলে আল্লাই রক্ষা করবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন