মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগড় পৌর বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড় (খাগড়াছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

খাগড়াছড়ি জেলার রামগড় পৌর বিএনপি'র উদ্যোগে শুক্রবার (২২জানুয়ারি)বিকাল ৪টায় কালাডেবায় রামগড় পৌর বিএনপি'র সভাপতি বাসগৃহে(উঠান) এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিওকনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সহ-সম্পাদক; খাগড়াছড়ি জেলা বিএনপি'র সভাপতি সাবেক এম.পি. জনাব ওয়াদুদ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হাফেজ আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি, খাগড়াছড়ি জেলা বিএনপি ও সভাপতি, রামগড় উপজেলা বিএনপি। রামগড় উপজেলা বিএনপি'র যুগ্ম সাধারণ সম্পাদক শেফায়েত উল্ল্যাহ সঞ্চালনায় রামগড় পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক জনাব নুর হোসেন নুরু'র স্বাগত বক্তব্যে সভায় সভাপতিত্ব করেন রামগড় পৌর বিএনপি'র সভাপতি জনাব মোঃ জসীম উদ্দিন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব ওয়াদুদ ভূইয়া বলেন,দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচী পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনে সকলের প্রতি আহবান জানান। এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

মতবিনিময় সভাকে আরো সফল করতে রামগড় উপজেলা ও পৌর বিএনপি এবং এর আওতাধীন বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আলাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক, খাগড়াছড়ি জেলা বিএনপি ও যুগ্ন সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, জনাব জানে আলম দুলাল, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, জনাব মোঃ রহিমউল্যাহ, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, জনাব রবিউল হক পাটোয়ারী, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, জনাব শেফায়েত উল্যাহ ভূঁইয়া, যুগ্ন সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, জনাব সুজায়েত আলী, যুগ্ন সম্পাদক, রামগড় পৌর বিএনপি, জনাব জামাল হোসেন ভুট্টু, যুগ্ন সম্পাদক, জনাব আবুল বশর, যুগ্ন সম্পাদক, রামগড় পৌর বিএনপি, রামগড় পৌর বিএনপি, জনাব মোঃ ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, জনাব সাফায়েত মোর্শেদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক, রামগড় পৌর বিএনপি, জনাব মোঃ নুরুল হুদা, আহবায়ক, ১নং রামগড় ইউনিয়ন বিএনপি, জনাব মোঃ রফিকুল আলম, সভাপতি, ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপি, জনাব মোঃ হারুন, সদস্য সচিব, ১ নং রামগড় ইউনিয়ন বিএনপি, জনাব নুরুল আলম ভুট্টু, সাধারণ সম্পাদক, ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপি, জনাব জামাল উদ্দিন শামীম, সভাপতি, রামগড় পৌর যুবদল, জনাব শাহ আলম বাদশা, সাধারণ সম্পাদক, রামগড় উপজেলা যুবদল, জনাব মনির আহাম্মদ, সাধারণ সম্পাদক, রামগড় উপজেলা কৃষক দল, জনাব সাইফুল ইসলাম, সভাপতি, রামগড় উপজেলা শ্রমিক দল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন